1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জঙ্গিরা র‌্যাবের চেয়ে বেশি স্মার্ট নয় : র‌্যাব ডিজি

  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১৩৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: শারদীয় দুর্গোৎসবকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোনো নাশকতার আশঙ্কা নেই বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন।  আজ সোমবার দুপুরে রাজধানীর বনানীতে পূজা মণ্ডপের নিরাপত্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

র‌্যাব ডিজি বলেন, জঙ্গিরা যতই স্মার্ট হোক না কেনো র‌্যাব তার চেয়েও বেশি স্মার্ট ও দক্ষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে যেকোনো ধরনের গুজব রুখে দিতে র‌্যাবের সাইবার দল প্রস্তুত রয়েছে বলে জানান তিনি। র‌্যাব ডিজি আরও বলেন, যেসব যুবক ঘর ছেড়েছে তারা নজরদারিতে রয়েছে। পূজার পর ভালো খবর দেয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি। সব কিছু বিবেচনায় পূজা মণ্ডপে নিরাপত্তা ব্যবস্থা সাজানো হয়েছে উল্লেখ করে ডিজি বলেন, যারা ঘর ছেড়েছেন তাদের মনিটরিং করা হচ্ছে। পূজার শেষে কিছুদিনের মধ্যে ভালো কিছু রেজাল্ট আমরা দিতে পারবো। আমরা এটা নিয়ে কাজ করছি।

র‌্যাব ডিজি বলেন, জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে আমরা সবাই কাজ করে যাচ্ছি। এখানে সব ধর্মের বর্ণের মানুষ যেন তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান সুষ্ঠুভাবে ও নির্বিঘ্নে সম্পন্ন করতে পারে সেজন্য র‌্যাব ফোর্সেসসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সজাগ রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..